প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

অর্থাভাবে ১৫ দিন পর মারা গেল কিশোর গ্যাংয়ের হামলায় আহত সজিব

   
প্রকাশিত: ১০:৪২ অপরাহ্ণ, ২৫ জুলাই ২০২২

কামরুল হাসান নিরব, ফেনী থেকে: ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে ছুরিকাহত হয়ে ১৫ দিন চিকিৎসাধীন থেকে মারা গেছে সজিব (১৫) নামে এক কিশোর। রোববার (২৪ জুলাই) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সজিব ফেনীর দাগনভূঞা উপজেলার ইয়ার নুরুল্লাহপুর গ্রামের সোলায়মানের ছেলে।

স্থানীয় জায়লস্কর ইউপির সাবেক সদস্য মোহাম্মাদ ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঈদুল আজহার আগে ইয়ার নুরুল্লাহপুর ও রতনপুরের মধ্যে একটি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়। এই ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। বিষয়টি স্থানীয়ভাবে সমাধানও হয়। তবে ঈদের আগের দিন শনিবার (০৯ জুলাই) সকালে সজিব ও তৌহিদ রতনপুরে কাজ করতে গেলে স্থানীয় রতনপুর গ্রামের ১০-১২ জন তাদের ছুরিকাঘাত করে।

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে মারাত্মক আহত অবস্থায় সজিবকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে অর্থাভাবে তার চিকিৎসা ব্যাহত হয়। পরে ইয়ার নুরুল্লাপুর গ্রামবাসী চাঁদা তুলে তার পাশে দাঁড়ানোর চেষ্টা করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বলেন, সজিবের ভাই হামলার ঘটনায় একটি মামলা করেছিলেন। এখন সেটি হত্যা মামলায় রূপান্তরিত হবে। ইতোমধ্যে ওই মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সঙ্গে যদি আরও কারও সম্পৃক্ততা পাওয়া যায়, আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব’

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: