মোঃ শাহিন আলম

কু.বি. প্রতিনিধি

কুবি বিএনসিসি প্লাটুনের নতুন সিইউও হাসানুর রহমান

                       
প্রকাশিত: ১২:০৩ পূর্বাহ্ণ, ২৬ জুলাই ২০২২

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুনের ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) হিসেবে পদোন্নতি পেয়েছেন ক্যাডেট সার্জেন্ট মো. হাসানুর রহমান।

সোমবার (২৫ জুলাই) কুমিল্লা ময়নামতি রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মো. কামরুল ইসলাম তাকে সিইউও র‍্যাঙ্কব্যাজ পরিয়ে দেন।

তিনি কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুনের অষ্টম সিইউও হিসেবে দায়িত্ব পালন করবেন। বর্তমানে বিশ্ববিদ্যালয়ে সিইউওর দায়িত্ব পালন করছেন প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আমেনা আক্তার সুমি। চলতি বছরের ৩০ জুলাই সিইউও আমেনা আক্তার সুমির মেয়াদ শেষ হলে ৩১ জুলাই থেকে পরবর্তী এক বছরের জন্য মো. হাসানুর রহমান এ দায়িত্ব পালন করবেন।

সিইউও নির্বাচিত হওয়ার হাসানুর রহমান বলেন, আমি সবসময় আমার দায়িত্ব পালন করে যাব। বিএনসিসি ময়মনামতি রেজিমেন্ট আমার প্রতি যে বিশ্বাস রেখেছে সেটা আমি পালন করার সর্বোচ্চ চেষ্টা করব। সকল ক্যাডেট মিলে আমরা কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুনকে আরও এগিয়ে নিয়ে যাব।

উল্লেখ্য, মো. হাসানুর রহমান বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। গত ৩১ মে লিখিত, ড্রিল, কমান্ড ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চূড়ান্তভাবে সিইউও পদের জন্য নির্বাচিত হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

সর্বশেষ

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]