প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু

   
প্রকাশিত: ১০:০০ পূর্বাহ্ণ, ২৬ জুলাই ২০২২

ছবি: প্রতিকি

পঞ্চগড়ের তেতুলিয়ায় পুকুরের পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন উপজেলার শালবাহান ইউনিয়নের খালপাড়া গ্রামের আব্দুল হান্নানের সন্তান মজিবর রহমান (৮) ও হাবিবা (৬)। সোমবার (২৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার শালবাহান ইউনিয়নের খালপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার বিকেলে আব্দুল হান্নান নতুন করে বাড়ি করার জন্য শালবাহান ইউনিয়নের খালপাড়া এলাকার একটি পুকুরের পাড় থেকে ব্যাটারী চালিত ভ্যানে করে নালাগছ এলাকায় ইট নিয়ে আসছিলেন। তাঁর সাথে মজিবর ও হাবিবা যাওয়ার জন্য বায়না ধরে। পরে দুই ভাইবোনকে সাথে নিয়েই ইট আনা নেয়া করছিলেন বাবা হান্নান।

একপর্যায়ে তিনি বাড়ির পাশে মজিবর ও হাবিবাকে খালপাড়া পুকুরের পাড়ে রেখে পাশ্ববর্তী নতুন বাজার এলাকায় যান। পরে তিনি বাড়ি ফিরে তাদের দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা সহ অনেক খোঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে তাদের পেতে মাইকিংয়ের প্রস্তুতি নেওয়া হয়। এ সময় এলাকাবাসীদের সন্দেহ হলে পুকুরের পানিতে খোঁজাখুজি শুরু করেন। এক পর্যায়ে পুকুরের পানিতে দুই ভাইবোনের লাশ পাওয়া যায়।

তেতুঁলিয়া মডেল থানার উপ পরিদর্শক জাহাঙ্গীর আলম পুকুরের পানিতে ডুবে ভাইবোনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: