সড়কে শ্লীলতাহানি করে গৃহবধূকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ২

প্রকাশিত: ২৬ জুলাই ২০২২, ০৫:১০ পিএম

ঢাকার ধামরাইয়ে পূর্ব শত্রুতার জেরে পলি (৩০) নামে এক নারীকে সড়কে আটকে চাপাতি দিয়ে কোপানোর অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ জুলাই) গ্রেপ্তারকৃত আসামীকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে গত রবিবার রাতে সাজ্জাদ ও সোমবার রাতে ইব্রাহিমকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গত ২১ জুলাই দুপুরে ধামরাই পৌরসভার কমিশনার মোড় এলাকায় এ ঘটনা ঘটে। পরে ২৩ জুলাই রাতে ভুক্তভোগী নারী বাদি হয়ে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তার সাজ্জাদুর রহমান ও ইব্রাহীম ধামরাইয়ের পৌরসভা এলাকার কমিশনার মোড়ের আবু সাইদের ছেলে।

অভিযুক্তরা হলেন, ধামরাইয়ের ছয়বাড়িয়া এলাকার আবু সাইদের ছেলে সাজ্জাদুর রহমান (৩০ ও ইব্রাহিম (৩৫), থানা রোডের কমিশনার মোড়ের হযরত আলী (৪০), ফজলুল হকের ছেলে এনায়েত (৩০), পারভেজ (২৮)।

মামলা সূত্রে জানা গেছে, অভিযুক্তদের সঙ্গে ভুক্তভোগীর পরিবারের পূর্ব বিরোধ ছিল। এরমধ্যে ৩নং বিবাদী ভুক্তভোগীকে নানা সময় কু প্রস্তাব দিত। এরই জের ধরে গত ২১ জুলাই দুপুরের দিকে কমিশনার মোড়ের দিকে আসলে ভুক্তভোগীর ওপর হামলা চালায় অভিযুক্তরা। ১ নং অভিযুক্ত তাকে মারধর শুরু করলে ২ ও ৩ নং বিবাদী তার কাপড় টেনে শ্লীলতাহানি করে। এ সময় ৪ নং অভিযুক্ত ভুক্তভোগীকে চাপাতি দিয়ে কোপ দেয়। এতে তার মাথায় গুরুতর জখম হয়। এছাড়া ১ ও ২ নং অভিযুক্ত তার হাতের পার্স ছিনিয়ে নেয়। যেখানে তার দুই লাখ আশি হাজার টাকা ছিল। ৬নং অভিযুক্ত তার গলার স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম বলেন, ওই ঘটনায় মামলার পরিপ্রেক্ষিতে দুইজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: