প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল্লাহ আল ইমরান

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫

   
প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, ২৬ জুলাই ২০২২

বাগেরহাটের ফকিরহাটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে যাত্রীবাহী বাসের দুই যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ জুলাই) সকাল পৌনে ১১টায় খুলনা-মাওয়া মহাসড়কে ফকিরহাট উপজেলার পালেরহাট নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এসময় অন্তত ১৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দূর্ঘটনা কবলিত বাসটি মেঘনা ক্লাসিক পরিবহনের বলে জানা গেছে। এটি সকালে ঢাকা থেকে বাগেরহাটের শরণখোলার উদ্দেশ্যে ছেড়ে আসে। নিহতরা হলেন, পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার সাপলেজা গ্রামের সিদ্দিক মল্লিকের ছেলে মনি মল্লিক (২৪) এবং খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা এলাকার আনোয়ারা বেগম (৪০)। তবে তিনি কোথায় কেন এসেছিলেন তা জানাতে পারেনি পুলিশ।

এদিকে দুর্ঘটনায় মহাসড়কে প্রায় ৩০মিনিট যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে মডেল থানা পুলিশ, মোল্লাহাট হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনা কবলিত দুমড়ে-মুচড়ে যাওয়া বাসটি পুলিশ জব্দ করেছেন। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলিমুজ্জামান বলেন, যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিলে দুইজন নিহত হন। নিহতদের মরদেহ ফকিরহাট থানায় কমপ্লেক্সে রয়েছে। নিহতদের পরিবার ও স্বজনদের সাথে কথা বলা হয়েছে, তারা আসলে মরদেহ নিয়ে যাবেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: