সত্য বলতে না পারলে রাজনীতি করবো কেন: শামীম ওসমান

প্রকাশিত: ২৭ জুলাই ২০২২, ০৪:০৬ পিএম

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, বিভিন্ন অব্যবস্থাপনার কারণে আজকাল মানুষ আমাদের গালি দেয়। ট্রাক থামিয়ে বিশ কিলোমিটার যানজট বাধিয়ে টোকেন দিয়ে চাঁদা আদায় করা হয়। ফুটপাতে হকার বসে, তারাও কাউকে না কাউকে টাকা দেয়। রাস্তায় টাকার জন্য রিকশা, বেবী ট্যাক্সি টেম্পুর চাকা ফুটা করা হয়। বুধবার (২৭ জুলাই) দুপুরে শহরের চাষাঢ়ায় বৃক্ষরোপণ ও বৃক্ষমেলা ২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি।

তিনি আরো বলেন, লিংক রোডের পাশে এত সুন্দর সড়কের পাশে মরা গরু পড়ে থাকে। ময়লা আবর্জনা পড়ে থাকে দুই পাশে। ফলে সড়কের পাশে যে ড্রেন হচ্ছে সেটি বন্ধ হয়ে যাবে। একসময়ে পানি প্রবাহিত না হলে জলাবদ্ধতার সৃষ্টি হবে। আর এতে মানুষ কষ্ট পাবে। পরিবেশ নিয়ে যারা কাজ করেন, যারা ম্যাজিস্ট্রেট তাদের এগুলো দেখা দরকার। মীরজুমলা সড়ক বন্ধ। চৌকি বসিয়ে টাকা নেওয়া হয়।

এসব কারণে লোকজন আমাদের গালি দেয়। প্রশাসনের যারা আছে তারা তো কাজ করে বদলি হয়। কিন্তু আমরা যারা রাজনীতি করি তাদেরকে গালি খেতে হয়। আমাদের কাজ বলা আর প্রশাসনের কাজ করা। রাজনীতি করতে এসে সত্য কথা যদি বলতে না পারি রাজনীতি করবো কেন। কেউ যদি সত্য বলতে না পারেন চুপ থাকেন। সাংবাদিকরা লেখেন না কেন। এটা আপনার এলাকা আপনার দেশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: