প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সীমানা পিলার, প্রাইভেটকার ও মটরসাইকেলসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক

   
প্রকাশিত: ৭:৫০ অপরাহ্ণ, ২৭ জুলাই ২০২২

তৃপ্তি রঞ্জন সেন, পাইকগাছা (খুলনা) থেকে: খুলনার পাইকগাছায় থানা পুলিশ অভিযান চালিয়ে একটি সীমানা পিলার, দামী একটি বিএম ডব্লিউ প্রাইভেটকার, ১৬০ সিসি একটি মটর সাইকেলসহ প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করেছে।

থানা পুলিশ সুত্রে জানা গেছে, বুধবার (২৭ জুলাই) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি মোঃ জিয়াউর রহমান জিয়ার নেতৃত্বে থানা পুলিশ অভিযান চালিয়ে উপজেলার গদাইপুরের বোয়ালিয়ার মোড় থেকে যশোর তালতলা গ্রামের ইকবাল, লোহাগড়ার চর মল্লিকপুর গ্রামের মৃত শেখ আজহারউদ্দীনের ছেলে কলেজ শিক্ষক শরিফুল ইসলাম (৪৭), খুলনার ফুলতলার দামুদার গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম(৩৩), পাইকগাছা গদাইপুরের পুরাইকাটি গ্রামের শেখ আফছার উদ্দীনের ছেলে শেখ বাদশা (২৭) ও চাঁদখালীর দেবুয়ার গ্রামের বারিক গাজীর ছেলে জুয়েল গাজী (৩৫) কে আটক করে।

এক পর্যায়ে তাদের অসংলগ্ন কথায় সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের তারা সীমানা পিলার পাচার চক্রের সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করে। তাদের দেয়া স্বীকারোক্তি মতে চাঁদখালীর দেবুয়ারের জুয়েল গাজীর বাড়ী থেকে একটি সীমানা পিলার সদৃশ্য বস্তু উদ্ধার করে। পিলারের গায়ে ইংরেজিতে ইষ্ট ইন্ডিয়া ১৮১৮ সাল লেখা আছে। পাইকগাছা থানার ওসি মোঃ জিয়াউর রহমান জিয়া জানিয়েছেন, গ্রেফতারকৃতরা টক্ক সাপ ও নকল সীমানা পিলার চক্রের সদস্য। বিভিন্নভাবে এদের প্রতারনায় অনেকই সর্বশান্ত হয়েছে। গ্রেফতারকৃতদের নামে থানায় মামলা হয়েছে। আজ বুধবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: