প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবু রায়হান সরকার

নোয়াখালি প্রতিনিধি

নোয়াখালী শহরে নিরবে চাঁদাবাজি চলছে: এমপি একরাম

   
প্রকাশিত: ২:৫৭ অপরাহ্ণ, ২৮ জুলাই ২০২২

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি বলেছেন, নোয়াখালী শহরে নিরবে চাঁদাবাজি চলছে।যারা এসব চাদাঁবাজি করে কে কোন দলের এসব দেখার বিষয় না তাদের আইনের আওতায় আনেন গ্রেফতার করেন।

এ সময় প্রশাসনকে ইঙ্গিত করে তিনি বলেন, আপনারা এদের ধরেন। কে কোন দলের হল এটা আমার ব্যাপার না। কিন্তু চাঁদাবাজি হতে পারবে না। এই যে বাজিকর বাড়ি (মাইজদী বাজার) এখানে দুনিয়ার আকাম (খারাপ কাজ) হয়। এখানে ২০-২৫ জন ছেলে আছে যারা সারাক্ষণ মাদক ব্যবসার সাথে জড়িত থাকে। আপনারা কঠোর হন। মেয়েরা সন্ধ্যার পর চলাচল করতে পারে না। এসব রিপোর্ট আমার কাছে আসলে আমি এমপি হিসেবে লজ্জাবোধ করি। এমপি আরোও বলেন, শহরে কেউ ঘর উঠাতে পারে না। কেউ বাড়ি ঘর উঠাতে গেলে চাঁদা নেয় এরা কারা। এদের পরিচয় কি। এদের আইনের আওতায় আনুন।

বৃহস্পতিবার (২৮ জুলাই) সকালে নোয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এমন মন্তব্য করেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম (পিপিএম), নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি আলমগীর হোসেন, যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি মনিরুজ্জামান চৌধুরী, ইন্ডিপেন্ডেন্ট টিভির নোয়াখালী প্রতিনিধি আবু নাছের মঞ্জু, জেলা দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট গুলজার আহমেদ জুয়েল, নোয়াখালী কলেজের ইংরেজি বিভাগের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, বীর মুক্তিযোদ্ধা তারেকেশ্বর নান্টুসহ জেলায় কর্মরত প্রিন্ট ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: