চলন্ত বাসে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে চালক গ্রেফতার

প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ০৬:০৩ পিএম

রাজধানীতে চলন্ত বাসে এক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে সেই বাসের চালককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৭ জুলাই) ঢাকা জেলার আশুলিয়া থেকে অভিযুক্ত চালক মাহবুবুর রহমানকে গ্রেফতার করা হয়। সেইসাথে সেই বাসটিও জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে লালবাগ পুলিশের উপ-কমিশনার (অতিরিক্ত দায়িত্ব) মো. কুদরত-ই-খুদা জানান, ভুক্তভোগী এই ঘটনা নিয়ে ফেসবুকে পোস্ট দিলে লালবাগ থানা পুলিশ প্রাথমিক অনুসন্ধানে ভুক্তভোগীকে চিহ্নিত করে তথ্য সংগ্রহ করে। এরপর সিসিটিভি ফুটেজ দেখে বিকাশ পরিবহনের বাসটি শনাক্ত করা হয়। পরে ড্রাইভারকে গ্রেফতার করা হয়। তিনি জানান, এ ঘটনায় অভিযুক্ত সেই বাসের হেলপারকেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি জানান, গত ২৪ জুলাই রাত সাড়ে ৮টায় ভুক্তভোগী নিজ বাসায় যাওয়ার উদ্দেশে বিকাশ পরিবহনের একটি বাসে ওঠেন। সে সময় তিনি কানে হেডফোন দিয়ে গান শুনতে শুনতে একপর্যায়ে তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েন। এরপর চারিদিকে লক্ষ্য করে দেখেন বাসে কোন যাত্রী নেই। পাশের সিটে হেলপার বসা। হেলপার ভুক্তভোগীকে যৌন হয়রানির চেষ্টা করলে ধাক্কা দিয়ে সরানোর চেষ্টা করেন তিনি। বাস থেকে নামতে চাইলে হেলপার পিছন থেকে তার মুখ চেপে ধরে। ভুক্তভোগী বাস থামাতে বললেও ড্রাইভার তা না শুনে দ্রুত ইডেন কলেজের সামনে দিয়ে আজিমপুরের দিকে যেতে থাকে। একপর্যায়ে আজিমপুর গার্লস স্কুলের কাছে এসে বাস কিছুটা ধীরগতির হলে ভুক্তভোগী লাফ দিয়ে নেমে আত্মরক্ষা করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: