যারাই অন্যায় করছে তাদের বিচার হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ২৮ জুলাই ২০২২, ১১:০২ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ কিংবা যে যত বড় প্রভাবশালী-ই হোক, ‘যারাই অন্যায় করছে তাদের বিচার হচ্ছে। ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, জনপ্রতিনিধি কিংবা যে যত বড় প্রভাবশালী-ই হোক কেউ আইনের ঊর্ধ্বে নয়। যেই অপরাধ করছে তাকেই আইনের আওতায় আনা হচ্ছে এবং হবে।’

এ সময় তিনি আরোও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন নির্বাচনের ব্যবস্থা করবেন। আওয়ামীলগ সহ সবাই নির্বাচনে অংশগ্রহণ করবে। বিএনপি নির্বাচন করবে কি করবে না এটি তাদের নিজেস্ব বিষয়। এবার যাতে সুষ্ঠ নির্বাচন হয় সে জন্য ইভিএম মেশিন চালু করতে যাচ্ছে কমিশন। প্রধানমন্ত্রী নির্বাচন কমিশনকে অনুরোধ করেছেন যাথে ইভিএম মেশিনে নির্বাচন হয়। মন্ত্রী বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেল পৌনে ৪টায় মৌলভীবাজার পুলিশ লাইনে মহিলা ব্যারাক উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে উল্লেখিত কথা বলেন।

পরে তিনি জেলা পুলিশ অয়োজিত মতবিনিময় সভায় যোগ দেন। পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়ার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, স্থানীয় সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহুরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, ঢাকা রেঞ্জের উপ-পুলিশ মহাপরিদর্শক মুহম্মদ হাবিবুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, সিলেট ইন্ডাষ্ট্রিয়াল পুলিশ সুপার মোহাম্মদ রৌশনুজ্জামান সিদ্দিকীসহ পুলিশ প্রশাসনের কর্মকর্তা ও সদস্য।

এর আগে মন্ত্রী দুপুর সাড়ে ১২টায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়নের আলিসারকুল এলাকায় অলিলা অপালওয়্যার ইন্ডাস্ট্রিজ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন অলিলা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জিল্লুর রহমান, অলিলা গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহিদ ও জেলা পুলিশ সুপার মুহাম্মদ জাকারিয়া, সিলেট ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সুপার মো: রওশনুজ্জামান সিদ্দিকীসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: