২৬ হাজার টাকায় বিক্রি হলো একটি কাঁঠাল

প্রকাশিত: ৩০ জুলাই ২০২২, ০৯:৩৬ এএম

আকারে তেমন বিশাল নয়। তবুও নিলামের মাধ্যমে একটি কাঁঠাল বিক্রি হয়েছে ২৬ হাজার টাকায়। দাম শুনে অনেকের হতভম্ব  হতে পারে। তবে কাঁঠালের ক্রেতা এই দামে কিনতে পেরে খুশিই হয়েছেন। গতকাল শুক্রবার (২৯ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। কাঁঠালটির ক্রেতা ওই গ্রামের বাসিন্দা কাঞ্চন মিয়া (৩৫)।

স্থানীয় সুত্রে জানা গেছে, পরমানন্দপুর গ্রামের পূর্বপাড়া জামে মসজিদের গাছে ধরা মাঝারি আকারের একটি কাঁঠাল গতকাল জুমার নামাজের পর বিক্রির জন্য নিলাম ডাকা হয়। এক হাজার টাকা থেকে শুরু হয় নিলামের ডাক। আধা ঘণ্টার নিলাম শেষে ২৬ হাজার টাকায় কাঁঠালটি কিনে নেন কাঞ্চন মিয়া।

এত দাম দিয়ে কাঠালটি কেনার বিষয়ে ক্রেতা কাঞ্চন মিয়া সাংবাদিকদের বলেন, মসজিদ আল্লাহর ঘর। কাঁঠালটি মসজিদের গাছের হওয়ায় মনের প্রশান্তির জন্য বেশি দাম দিয়ে কিনেছি। মসজিদের ইমাম মাওলানা আবদুস সালাম খান বলেন, কাঁঠাল বিক্রির টাকা মসজিদের উন্নয়ন কাজে ব্যয় করা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: