প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শরীফ আহমেদ

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে ট্রাকের ধাক্কায় তিন রিকশা আরোহী নিহত

   
প্রকাশিত: ১২:২১ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২২

চাঁদপুরে ট্রাকের ধাক্কায় তিন রিকশা আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় রিকশাচালক খোরশেদ আহত হয়। শুক্রবার (২৯ জুলাই) রাত সাড়ে ৮টায় সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাগড়া বাজার লেবুতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতারা হলেন, ফরিদগঞ্জ উপজেলার কাছিয়ারা গ্রামের আব্দুল কাদেরের ছেলে লিটন (৪০)। একই এলাকার করিম পাটোয়ারীর ছেলে মাসুদ পাটোয়ারী (৫৫) ও শহরের ঢালীর ঘাট এলাকার রিপন (৩৫)।

নিহত রিপনের এলাকার বাসিন্দা মজিবুর রহমান ও আহত রিকশাচালক খোরশেদ জানান, চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কে তারা বাাটারী চালিত রিকশাযোগে ফরিদগঞ্জের দিকে যাচ্ছিলো। এ সময় ঘটনাস্থলে গেলে গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাক তাদেরকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে রিকশায় থাকা তিন আরোহী নিচে ছিটকে পড়ে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক সৈয়দ আহমেদ দুজনকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষণ পর চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। পরে খবর পেয়ে নিহতের আত্মীয়-স্বজন হাসপাতালে ছুটে আসেন।

এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রশিদ জানান, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। ঘাতক ট্র্যাকটি ফরিদগঞ্জ থানা পুলিশ জব্দ করেছে বলে জেনেছি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: