রাজশাহীতে ট্রাক্টরের ধাক্কায় স্কুল শিক্ষার্থী নিহত

প্রকাশিত: ৩০ জুলাই ২০২২, ০৪:৩৯ পিএম

মোঃ শাহালাল ইসলাম, রাজশাহী থেকে: রাজশাহীর দূর্গাপুরে ট্রাক্টরের ধাক্কায় সালমান হোসেন (১০) নামে চতুর্থ শ্রেণির এক স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। শনিবার (৩০ জুলাই) সকাল দশটার দিকে উপজেলার দেবীপুর পৌর এলাকার এ দূর্ঘটনা ঘটে। নিহত সালমান দেবীপুর এলাকার রহিদুল ইসলামের ছেলে এবং শ্যামপুর প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

নিহত সালমানের পরিবার জানায়, সকালের দিকে সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় সালমান এরপর দেবীপুর মহাবিদ্যালয়ের কাছে সাইকেল নিয়ে পৌছালে প্রচন্ড গতিতে আসা ট্রাক্টরটি তাকে তীব্র গতিতে ধাক্কা দেয় এবং সঙ্গে সঙ্গে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসব অবৈধ গাড়ির বিরুদ্ধে প্রশাসনকে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। আর যেন কোন সালমানকে এভাবে হারাতে না হয়।

বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হক জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করার পর দাফন করার জন্য পরিবারকে অনুমতি দেওয়া হয়েছে। এ ঘটনায় ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে। তদন্তপুর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: