প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহেল রানা শুভ

স্টাফ করেসপন্ডেন্ট

স্ত্রীর হাত-পা বেঁধে চোখের সামনেই ফাঁস নিলেন স্বামী!

   
প্রকাশিত: ৯:৪১ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২২

খন্দকার আশিকুর রহমান (২৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার আগ মুহূর্তে স্ত্রীর হাত-পা বেঁধে এরপর নিজেই গলায় ফাঁস দেন বলে দাবি করেছেন তার স্ত্রী। বৃহস্পতিবার (২৮ জুলাই) রাত দেড়টার দিকে রাজধানীর মোহাম্মদপুরের কাটাসুরে একটি বাসায় এ ঘটনা ঘটে। ঘটনার পর প্রতিবেশী ভাড়াটেরা আশিককে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত ৩টায় মৃত ঘোষণা করেন। শুক্রবার (২৯ জুলাই) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ। নিহত আশিকুর ঝালকাঠি সদর উপজেলার দিবাকরকাঠি গ্রামের খন্দকার এনায়েত হোসেনের ছেলে। রাজধানীতে মোটরসাইকেল রাইড শেয়ারিং করতেন তিনি।

তিনি আরও বলেন, তার স্ত্রী দাবি করছেন, পারিবারিক কলহের কারণে গতরাতে কথা কাটাকাটির এক পর্যায়ে রুমের ভেতর আশিকুর তার (স্ত্রী) হাত-পা রশি দিয়ে এবং মুখ বালিশের কভার দিয়ে বাঁধে। এরপর তিনি নিজেই ফ্যানের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস দেন। পরে কৌশলে স্ত্রী নিজের হাত পায়ের বাঁধন খুলে তাকে ঝুলন্ত অবস্থায় থেকে নিচে নামান। তার কান্নাকাটির শব্দ শুনে আশেপাশের লোকজন ছুটে আসেন। তখন প্রতিবেশীরাই তাকে হাসপাতলে নিয়ে যান।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আলতাফ হোসেন বলেন, ৫ মাস আগে প্রেমের সম্পর্কে তানজিলা আক্তার মারিয়া নামে এক তরুণীকে বিয়ে করেন তিনি। এরপর থেকে ওই বাসায় ভাড়া থাকতেন। তার স্ত্রী বনানীতে একটি কুরিয়ার সার্ভিস কোম্পানীতে চাকরি করেন।
তিনি আরও বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত তার পরিবারে কেউ কোনো অভিযোগ করেননি। তবে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্তে এটি আত্মহত্যা বলেই মনে হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: