প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সদরঘাটে লঞ্চের কেবিন থেকে যুবকের লাশ উদ্ধার

   
প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২২

নাসির উদ্দিন টিটু, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনালে ঢাকা-ভোলা-ইলিশা রোডে চলাচলকারী গ্রীন লাইন-৩ লঞ্চের মাস্টার কেবিনের ভেতর থেকে জাকির হোসেন বাচ্চু (৩৩) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে সদরঘাট নৌ পুলিশ। নিহত জাকির হোসেন ভোলার লালমোহন থানার পূর্ব মহিশাপুর গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে। লাশের গায়ে আঘাতের কোন চিহ্ন নেই তবে শরীর বিষক্রিয়ায় নীল হওয়ায় খাদ্যের সাথে বিষ প্রয়োগে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করেছে পুলিশ।

শনিবার (৩০ জুলাই) দুপুরে লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তরের জন্য লাশটি হিমঘরে রাখা হয়েছে। এর আগে শুক্রবার রাতে সদরঘাট লঞ্চ টার্মিনালে নোঙ্গর করার পর এম.ভি.গ্রীন লাইন লঞ্চের ভেতর থেকে লাশটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সদরঘাট নৌ পুলিশের এসআই রেজাউল করিম জানান, শুক্রবার সকালে ঢাকা থেকে ভোলার উদ্দেশ্যে লঞ্চটি ছেড়ে যাওয়ার সময় একজন নারী ও পুরুষ স্বামী-স্ত্রী পরিচয়ে মাস্টার কেবিনটি ভাড়া করে। দুপুরে লঞ্চটি ভোলা গিয়ে পৌঁছালে সবাই নেমে গেলে কেবিলটি খালি দেখে কেবিন বয় কেবিন তালা মেরে দেয়। পরবর্তীতে বিকেলে লঞ্চটি যখন ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে তখন দুজন মহিলা কেবিনটি ভাড়া নিলে তারা খাটের নিচে লাশটি দেখতে পেয়ে লঞ্চ কর্তৃপক্ষকে বিষয়টি জানালে লঞ্চ সদরঘাটে ভেড়ার পর নৌ পুলিশের সদস্যরা গিয়ে লাশটি উদ্ধার করে। তাৎক্ষণিক লাশটির পরিচয় পাওয়া না যাওয়ায় গোয়েন্দা পুলিশের (ক্রাইম সিন) সদস্যরা এসে ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহ করে আজ শনিবার লাশের পরিচয় সনাক্ত করে। পরিচয় সনাক্তের পর আত্মীয় স্বজনের কাছে খবর পাঠানো হয়েছে, তারা ঢাকায় এসে পৌঁছলে সমস্ত আইনি প্রক্রিয়া শেষে লাশটি হস্তান্তর করা হবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: