চাঁপাইনবাবগঞ্জ অন্ধ কল্যাণ সমিতির নির্বাহী কমিটির ১৪৭তম সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২, ০৩:১৯ পিএম

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ শাখার নির্বাহী কমিটির ১৪৭তম সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩১ জুলাই) সকালে চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের তৃতীয় তলার সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন, বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ শাখার সাধারণ সম্পাদক আব্দুল হাকিম।

সভায় উপস্থিত ছিলেন, নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, সামিউল হক লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহান শাহ আকবর, কোষাধ্যক্ষ মতিউর রহমান বরজাহান, নির্বাহী সদস্য এম কোরাইশি মিলু, আব্দুল হান্নান, কাওসার আলী, সাদিকাতুল বারী সুমন।

সভায় সমিতির আজীবন সদস্য অবসরপ্রাপ্ত পররাষ্ট্র সচিব বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ ও আজীবন সদস্য সাদিকুলা ইসলাম ধুলুর পরলোকগমনে নির্বাহী কমিটির পক্ষ থেকে শোক প্রস্তাব গ্রহণ করা হয়। এছাড়াও চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালে স্বাস্থ্য মন্ত্রণালয়ের ৮০ লাখ টাকা উত্তোলন ও ২০২২-২৩ অর্থবছরের অনুদানের জন্য আবেদন করার বিষয়ে আলোচনা করা হয়।

বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ শাখার নির্বাহী কমিটির সভায় গত ০২ জুন চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতালের প্রশাসনিক ভবনের দরজা-জানালা ভেঙে জোরপূর্বক দখলের বিষয়ে আলোচনা করা হয়৷ এক মাস ধরে জোরপূর্বক দখল করে অবৈধভাবে ব্যাংক হতে টাকা উত্তোলন ও খরচ করার কারনে অবৈধ দখলদারদের বিরুদ্ধে মামলা করার বিষয়ে নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক আব্দুল হাকিমকে দায়িত্ব দেয়া হয়। এছাড়াও চক্ষু হাসপাতালের বিভিন্ন যন্ত্রপাতি কেনার বিষয়ে আলোচনা করেন নির্বাহী কমিটির সদস্যরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: