‘জনগণ সরকারকে টেনে চেয়ার থেকে নামিয়ে দিবে’

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২, ০৫:৩৮ পিএম

কেন্দ্রীয় বিএনপি’র মৎস্য বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজল বলেছেন,যত বড় বাজেট, তত দুর্নীতি। মেগা প্রকল্পের নামে টাকা পাচার করছে আ.লীগের নেতারা। আমরা না পারলেও শ্রীলঙ্কার মতো দেশের জনগণ হাসিনা সরকারকে টেনে চেয়ার থেকে নামিয়ে দিবে। কর্ণফুলী টানেল তৈরি করতে যত টাকা খরচ হয়েছে তত টাকায় কর্ণফুলী নদীর উপর তিনটি সেতু নির্মাণ করা যেত।

রবিবার (৩১জুলাই) সকালে রাঙ্গামাটি জেলা বিএনপি’র আয়োজনে দলীয় কার্যালয়ের প্রাঙ্গণে অনুষ্ঠিত সারাদেশে নজিরবিহীন এবং জ্বালানী খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি’র এ নেতা বলেন, দেশে বর্তমানে যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে, আর বেশিদিন নেই। শেখ হাসিনা সরকার যত তাড়াতাড়ি বিদায় নিবে তত তাড়াতাড়ি দেশের জন্য মঙ্গল। শ্রীলঙ্কার মতো আ.লীগের নেতারা দেশ ছেড়ে পালিয়ে যাবে।

বিএনপি নেতা লুৎফর রহমান কাজল বলেন, সরকার বলছে দেশে বৈদশিক মুদ্রা রিজার্ভ আছে। কিন্তু পত্র-পত্রিকায় বলছে ভিন্ন কথা। দেশে তেলের সংকট, বিদ্যুৎ সংকট চলছে। এইভাবে বেশিদিন চলতে পারে না। তিনি এসময় দেশের জনগণকে হাসিনা সরকারকে টেনে হিঁচড়ে নামার জন্য উদাত্ত আহ্বান জানান।

জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপি’র সহ-ধর্ম বিষয়ক সহ-সম্পাদক অ্যাডভোকেট দীপেন দেওয়ান, বিএনপি’র সাবেক উপমন্ত্রী মণি স্বপন দেওয়ান। এসময় বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: