হত্যা মামলার কার্যক্রম বন্ধে বাদীপক্ষকে প্রাণনাশের হুমকি

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২, ০৫:২১ পিএম

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বিশুক্ষেত্র এলাকার রাব্বানী (৬৫)কে হত্যা অভিযোগের মামলা তুলে নিতে বাদীপক্ষকে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে শনিবার রাতে গোমস্তাপুর থানায় একটি সাধারণ ডাইরি (জিডি) করেছে বাদীপক্ষের বড় ছেলে আবুল হাসান।

সাধারণ ডাইরি (জিডি) সূত্রে জানা গেছে, চলতি বছরের ১৫ মার্চ দিবাগত রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে আবুল হাসানের বাবা রাব্বানীকে তার মা মাবিয়া বেগম, শফিকুল ইসলাম,তাবারক আলী, নাসিরুল ইসলাম ও নাসিমা বেগম সহ ঘুমের ওষুধ খাইয়ে গলায় গামছা দিয়ে হত্যা করে। এ নিয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতে ফৌজদারি রিভিশন ১১২/২০২২, সি আর মামলা নং ২২৭/২০২২ (গোমস্তাপুর) ধারা ৩০২/৩৪ দঃ বিঃ মামলা দায়ের করা হয়েছে। ওই মামলাটি মহামান্য আদালতে এখনো চলমান আছে। কিন্তু গত ২৯ জুলাই সকাল আনুমানিক ৮টার দিকে অভিযুক্তরা বাদিপক্ষের বাড়িতে গিয়ে আদালত থেকে মামলা প্রত্যাহার করে নিতে প্রাণনাশের হুমকি দিয়ে আসে। এছাড়াও তাদেরকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও মারতে উদ্যত হয়।

এ‌ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমাস আলী সরকার জানান, গতকাল রাতে থানায় জিডি করে গেছে নিহতের বড় ছেলে আবুল হাসান। এ ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: