দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে নাটোর বিএনপির সমাবেশ

প্রকাশিত: ৩১ জুলাই ২০২২, ০৫:২৬ পিএম

নাটোরে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে সমাবেশ করেছে বিএনপি। এসময় বিএনপি নেতারা অভিযোগ করেন, বর্তমান সরকার গায়ের জোরে ক্ষমতা দখল করে আছে। তাই জনগণের ভোগান্তির কথা চিন্তা না করে লুটেরা শ্রেণির ব্যবসায়ীদের সুযোগ করে দিচ্ছে। রবিবার (৩১ জুলাই) দুপুরে জেলা বিএনপি কার্যালয়ের অভ্যন্তরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রিয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আমিনুল হক, শহিদুল ইসলাম বাচ্চু, বিএনপি নেতা এ হাই তালুকদার ডালিম, সানোয়ার হোসেন তুষার, ফয়সাল আলম আবুল প্রমুখ।

প্রধান অতিথি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, এই সরকার লুটেরা শ্রেণির পৃষ্ঠপোষকতা ও প্রতিনিধিত্ব করে। সরকার ক্ষমতায় থাকা অবস্থায় দ্রব্যমূল্যের দাম কমবে না। তাই অবিলম্বে সরকারকে পদত্যাগে বাধ্য করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে।

বুলবুল আরও বলেন, লাগামহীন দ্রব্যমূল্য বৃদ্ধির কারণে জনগণের জীবনযাপনে নাভিশ্বাস উঠে গেছে। এই সরকার দেশ চালাতে ব্যর্থ। দ্রুত এই সরকারের পতন ঘটিয়ে গ্রহণযোগ্য নির্বাচন করার জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে আন্দোলনের জন্য প্রস্তুত হবার আহ্বান জানান তারা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: