প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোস্তফা কামাল

সখিপুর, টাঙ্গাইল প্রতিনিধি

সাংবাদিকের কুশপুত্তলিকা দাহ, প্রতিবাদে সাংবাদিকদের মৌন মিছিল

   
প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০২২

টাঙ্গাইলের সখিপুরে সাংবাদিকের কুশপুত্তলিকা দাহ করার প্রতিবাদে মৌন মিছিল করেছে সাংবাদিকরা। রবিবার (৩১ জুলাই) বিকেলে এ কর্মসূচি পালন করা হয়। টাঙ্গাইল-৮ (সখিপুর- বাসাইল) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এড. জোয়াহেরুল ইসলামের গণসংবর্ধনা নিয়ে প্রথম আলোতে সংবাদ প্রকাশের জের ধরে নতুন এমপিওভুক্ত ১১ বিদ্যালয়ের শিক্ষক, উপজেলা মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সংসদ সদস্যের অনুসারীরা দুপুরে প্রেসক্লাবের সভাপতি ও প্রথম আলোর প্রতিনিধি ইকবাল গফুরের কুশপুত্তলিকা দাহ করে।

এর প্রতিবাদে রবিবার বিকেলে সখীপুর প্রেসক্লাবের আয়োজনে মৌন মিছিল কর্মসূচি পালন করে। মিছিলে প্রেসক্লাবের সাবেক সভাপতি শাকিল আনোয়ার, সহ-সভাপতি ফজলুল হক বাপ্পা, তাইবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মামুন হায়দার, এনামুল হক, সাধারণ সম্পাদক সাজ্জাদ লতিফ, মোহাম্মদ শরিফুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা অংশ নেয়।

জানা যায়, গতকাল (৩০ জুলাই) শনিবার দৈনিক প্রথম আলোতে “শিক্ষকের টাকায় সংবর্ধনা” শিরোনামে তথ্যভিত্তিক ও বস্তুনিষ্ঠ একটি সংবাদ প্রকাশিত হয়। এরপর নতুন এমপিওভুক্ত ১১ বিদ্যালয়ের শিক্ষক ও সংসদ সদস্যের অনুসারীরা বিক্ষুব্ধ হয়ে সখিপুর মুখতার ফোয়ারা চত্বরে প্রতিবাদ সভা ও সাংবাদিকের কুশপুত্তলিকা দাহ করে। প্রেসক্লাবের সভাপতি বিরুদ্ধে সংসদ সদস্যের অনুসারীরা এ ধরনের ন্যাক্কারজনক কর্মসূচি পালন করায় সখীপুর প্রেসক্লাব বেলা ১ টায় জরুরি সভা ডাকেন।

সভায় ১১ বিদ্যালয় ও সংসদ সদস্যের অনুসারীদের প্রতি নিন্দা জ্ঞাপন করে নানা কর্মসূচি হাতে নিয়েছেন প্রেসক্লাব।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: