এসএসসি ৭ ব্যাচের আয়োজনে নদীতে মাছের পোনা অবমুক্ত

প্রকাশিত: ০১ আগষ্ট ২০২২, ১২:০০ এএম

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জে এসএসসি-২০০৭ ও এইচএসসি-২০০৯ ব্যাচের আয়োজনে নদীতে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে । রবিবার (৩১ জুলাই) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রাজারামপুর-নামোনিমগাছি এলাকায় মহানন্দা নদীতে এসব মাছ অবমুক্ত করা হয়।

টানা তৃতীয় বছরের মতো তারা এই মাছ অবমুক্ত করেছে। এর আগে ২০২১ ও ২০২০ সালেও মহানন্দা নদীতে মাছ অবমুক্ত করে এসএসসি-২০০৭ ও এইচএসসি-২০০৯ ব্যাচের চাঁপাইনবাবগঞ্জের যুবকরা। এসময় রুই, কাতলা, মৃগেল, সিলভার কার্প মিলে ৫০ কেজি মাছের পোনা অবমুক্ত করেন।

প্রত্যেক বছর মাছ অবমুক্ত করাসহ এসএসসি-২০০৭ ও এইচএসসি-২০০৯ ব্যাচের বন্ধুরা মিলে চাঁদা তুলে বিভিন্ন দূরারোগ্য ব্যাধীতে আক্রান্ত রোগীর চিকিৎসা খরচ বহন করে। এছাড়াও শীর্তাতদের মাঝে শীতবস্ত্র বিতরণ, ইদে অসহায় দরিদ্র খেটে-খাওয়া মানুষের মাঝে পোশাক বিতরণ করা, বর্ণাত্যদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম করে থাকে এসএসসি-২০০৭ ও এইচএসসি-২০০৯ ব্যাচের যুবকরা।

এ সময় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ওয়ার্ড সদস্য মিনহাজুল ইসলাম, এসএসসি-২০০৭ ও এইচএসসি-২০০৯ ব্যাচের আব্দুল মতিন, মো. সাকিল উর রহমান, জিয়াউল হক জিয়া, হাবিব হাসানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: