ডোমারে চাল বোঝাই ট্রাক্টর উল্টে ২ জন নিহত, আহত ১

প্রকাশিত: ০১ আগষ্ট ২০২২, ০৫:৪৬ পিএম

ডোমারে চাল বোঝাই ট্রাক্টর উল্টে দুইজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। দুর্ঘটনাটি ঘটেছে সোমবার (১ আগষ্ট) দুপুরে বোড়াগাড়ী-জলঢাকা সড়কের পাঙ্গা মটুকপুর ইউনিয়নের নদীয়া পাড়া একবট নতুন জামে মসজিদ সংলগ্ন এলাকায়। নিহতরা হলেন, উপজেলার পাঙ্গা মটুকপুর ইউনিয়নের নদীয়াপাড়া গ্রামের মৃত শুকারু মামুদের ছেলে ভ্যান চালক আফসারুল ইসলাম(৪৫) ও ডিমলা বড় সমজিদ এলাকার লেবু মিয়ার ছেলে জহুরুল ইসলাম(২৫)।

এ ঘটনায় নিহত জহুরুলের বোন লিমা আক্তার গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ আবু সাঈদ দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান ঘটনাস্থলেই জহুরুল ইসলাম নামে একজন এবং রংপুরে নিয়ে যাওয়ার পথে ভ্যান চালক আফসারুল মারা যান।

স্থানীয় বাসিন্দা নুর আমিন জানান, সোমবার দুপুরে জলঢাকা-বোড়াগাড়ী সড়কের একবট এলাকায় ঠাকুরগাঁও থেকে চাল বোঝাই একটি ট্রাক্টর জলঢাকা যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা দুইজন যাত্রী নিয়ে একটি ভ্যান বোড়াগাড়ীর দিকে আসছিলো। এ সময় নতুন মসজিদের সামনে ট্রাক্টরের এক্সেল ভেঙ্গে গেলে ট্রাক্টরের ড্রাইভার গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ট্রাক্টরটি রাস্তার পাশে উল্টে যায়। এ সময় ট্রাক্টরে থাকা চাল বোঝাই বস্তা ভ্যান গাড়ীর উপরে পরলে ভ্যানচালকসহ যাত্রীরা চালের বস্তার নিচে চাপা পড়ে। স্থানীয়রা এ সময় বস্তা সরিয়ে ভ্যানচালকসহ যাত্রীদের উদ্ধার করে বের করে আনেন। এ সময় ঘটনাস্থলেই বোনের বাড়ীতে বেড়াতে আসা জহুরুল মারা যান। রংপুরে নিয়ে যাওয়ার পথে মারা যায় ভ্যান চালক আফসারুল ইসলাম।

ডোমার থানার অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: