দুবাই যাওয়ার পথে ৩২ হাজার ডলারসহ যাত্রী আটক

প্রকাশিত: ০২ আগষ্ট ২০২২, ১০:১৪ এএম

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩২ হাজার ২৫০ ডলারসহ এক নারী যাত্রীকে আটক করেছে বিমানবন্দরের এভিয়েশন সিকিউরিটি। সোমবার (১ আগস্ট) দুপুরে নিপা নামের এই যাত্রীকে আটক করা হয়। ঢাকা কাস্টম হাউসের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) মোহাম্মদ আবদুস সাদেক জানান, যাত্রীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জানা গেছে, সোমবার দুপুরে দুবাইগামী একটি ফ্লাইটে দুবাই যেতে শাহজালাল বিমানবন্দরে আসেন নিপা। তার সঙ্গে থাকা ব্যাগ হেভি লাগেজ গেটে স্ক্যানিংয়ে দেওয়া হয়। সেখানে দায়িত্বরত স্ক্যানার মো. একরামুল ইসলাম এবং সিপাহী মো. আবির হোসাইন ব্যাগের ভেতরে বৈদেশিক মুদ্রা সদৃশ বস্তু দেখতে পান। এরপর দায়িত্বরত স্ক্যানার নিপার ব্যাগ খুলে ভেতরে অনেকগুলো বৈদেশিক মুদ্রা পাওয়া যায়।

পরে বিমানবন্দরে কর্মরত বিভিন্ন সংস্থার উপস্থিতিতে ব্যাগের ভেতরে ৩২ হাজার ২৫০ ইউএস ডলার পাওয়া যায়। জানা যায়, বৈদেশিক মুদ্রাসহ যাত্রী নিপাকে ঢাকা কাস্টম হাউসের কাছে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য হস্থান্তর করা হয়েছে।

ঢাকা কাস্টম হাউসের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) মোহাম্মদ আবদুস সাদেক বলেন, যাত্রীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। তাকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: