নোয়াখালীতে হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

প্রকাশিত: ০২ আগষ্ট ২০২২, ১২:২৫ পিএম

নোয়াখালীর সুবর্ণচর উপজেলা থেকে হত্যা মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-১১। গ্রেফতারকৃত মো.ইসমাইল (৩৬) ভোলা জেলার মনপুরা থানার রহমানপুর এলাকার সফিকুল ইসলাম রফিকের ছেলে।

সোমবার (১ আগস্ট) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মাহমুদুল হাসান এ তথ্য বিডি২৪লাইভকে নিশ্চিত করেন। এর আগে, একই দিন দুপুরের দিকে জেলার সুবর্ণচর উপজেলা পরিষদের সামনে থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব।

র‍্যাব আরও জানান, আসামি ইসমাইল ভোলা জেলার মনপুরা থানা এলাকার বাসিন্দা। দীর্ঘদিন যাবৎ নোয়াখালী জেলার চরজব্বর থানা এলাকায় বসবাস করে আসছে। সে নোয়াখালী ও ভোলা জেলার উপকূলবর্তী চরাঞ্চলে ত্রাসের রাজত্ব কায়েম করে। সে স্থানীয়দের ভয়ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি করে। হাতিয়া ও চরজব্বর থানায় তার বিরুদ্ধে একাধিক হত্যা মামলা রয়েছে। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারী হলে সে কৌশলে গা ঢাকা দেওয়ার জন্য বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিল। পরে গোপন সংবাদের তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিকে চরজব্বর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: