সিলেট ওসমানী হাসপাতালের শিক্ষার্থীদের উপর হামলার ঘটনায় আটক ২

প্রকাশিত: ০২ আগষ্ট ২০২২, ০২:৫০ পিএম

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নারী ইন্টার্ন চিকিৎসকের সঙ্গে খারাপ আচরণ এবং তিন শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় দুই জনকে আটক করেছে কোতয়ালি থানা পুলিশ। সোমবার (১ আগস্ট) রাতে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, নগরের মুন্সিপাড়ার মৃত রানা আহমদের ছেলে মাহিদ হাসান রাব্বী (২৭) এবং কাজলশাহ এলাকার আবদুল হান্নানের ছেলে এহসান আহমদ (২২)।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ। তিনি বলেন, ‘হাসপাতালের পরিচালক ও কলেজের অধ্যক্ষের কাছে শিক্ষার্থীরা তাদের পাঁচ দফা দাবি উপস্থাপন করেন। তাদের দাবি বাস্তবায়নের পরিপ্রেক্ষিতে আজ মঙ্গলবার বেলা ২টা পর্যন্ত আন্দোলন স্থগিত করা হয়েছে।’

তিনি বলেন, ‘তাদের দাবি বাস্তবায়ন করা হবে। ফলে তারা অবরোধ স্থগিত করেছেন।’

উল্লেখ্য, গতরাত সোমবার (১ আগস্ট) রাত ১০টায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের তিন শিক্ষার্থীর ওপর হামলা চালায় বহিরাগতরা। এর প্রতিবাদে শিক্ষার্থীরা সড়ক অবরোধ ও হাসপাতালের সব ফটক বন্ধ করে আন্দোলন করেন। পরে হাসপাতালের পরিচালককে অবরুদ্ধ করে রাখেন আন্দোলনকারীরা।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: