প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

এই সরকারকে আর সময় দেওয়া যাবে না: ফখরুল

   
প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২২

ছবি - সংগৃহীত

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকারকে আর সময় দেওয়া যাবে না। এখনি রাজপথে নামার প্রস্তুতি নিতে হবে। আজ মঙ্গলবার (২ আগস্ট) ঢাকায় জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ মন্তব্য করেন তিনি। ভোলায় পুলিশের সঙ্গে সংঘর্ষে স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম নিহতের প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর বিএনপি যৌথভাবে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করে।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশে মহাসচিব বলেন, হরতালের আগে রাজপথ দখল করতে হবে। এই সরকারকে ক্ষমতায় থেকে সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে। তিনি বলেন, মায়ের বুক খালি হলে ফিলিস্তিনের মায়েরা যেমন বুক চাপড়ায়, তেমনি গত ১৫ বছর ধরে দেশের অবস্থা এমন। আবদুর রহিমের নিথর দেহ আমি যখন দেখছিলাম তখন তার মা বুক চাপড়াচ্ছে। মির্জা ফকরুল বলেন, সবাইকে গর্জে উঠতে হবে। বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনগুলো আগামী পরশুদিন (বৃহস্পতিবার) থেকে বিক্ষোভ কর্মসূচি পালন করবে বলে জানান তিনি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান। এ সময় ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম এবং দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: