প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান সেলিম

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গায় সিগনালে নাম ঠিকানা লিখে ট্রেনের নিচে ঝাঁপ দিল যুবক

   
প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২২

চুয়াডাঙ্গায় সিগনালে নাম ঠিকানা লিখে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে কাটা পড়েছেন তাপস হালদার (৩৪) নামে এক যুবক। চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের অদূরে রেল ক্রসিং এর কাছে মঙ্গলবার (২ আগস্ট) বিকেল সাড়ে ৫ টার দিকে ওই দূর্ঘটনা ঘটে। নিহত তাপস হালদার চুয়াডাঙ্গা পৌর এলাকার মালোপাড়ার সুবল হালদারের ছেলে। তিনি শহরের বড়বাজার এলাকায় একটি সাইকেল স্ট্যান্ডে কাজ করতেন।

পুলিশ জানায়, বিকেল ৫ টার দিকে কাজ শেষে চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের দিকে আসেন তাপস। রেলওয়ে স্টেশনের অদূরে রেল ক্রসিং এর কাছে একটি সিগনালে নিজের নাম ঠিকানা ও মোবাইল নম্বর লেখেন তিনি। পরে বিকেল সাড়ে ৫ টার দিকে চুয়াডাঙ্গা থেকে দর্শনাগামী মালবাহী ট্রেনের নিচে ঝাঁপ দিলে কাটা পড়েন তিনি।

এদিকে, তাপসের পরিবারের দাবি, তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার চিকিৎসা চলছিল। চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মাসুদ রানা জানান, নিহতের মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: