সালমান খানের দেহরক্ষী হতে চান রাখি সাওয়ান্ত!

প্রকাশিত: ০২ আগষ্ট ২০২২, ১০:০১ পিএম

নিরাপত্তাহীনতায় ভুগছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান।  কিছুদিন আগেই প্রাণনাশের হুমকি পেয়েছেন তিনি। উড়ো চিঠি দিয়ে সালমানকে হত্যার হুমকি দেয় দুষ্কৃতকারী লরেন্স বিষ্ণোই ও তার দল।সেই চিঠিতে বলা হয়, যেভাবে পাঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালাকে খুন করা হয়েছে, ঠিক সেভাবে সালমানকেও হত্যা করা হবে। দাবানলের মতো এ খবর ছড়িয়ে পড়ে। সংশয়, চিন্তা ও উদ্বেগে সরগরম হয়ে ওঠে বলিউড। শুধু বলিউডই নয়, সংশয়ে সালমান নিজেও।

তাই নিরাপত্তার কারণে নিজের কাছে বন্দুক রাখার জন্য অনুমতি চেয়ে আবেদন করেছিলেন তিনি।তার সেই আবেদন মঞ্জুরও করেছে প্রশাসন।নিজের নিরাপত্তার জন্য বুলেটপ্রুফ টয়োটা ল্যান্ড ক্রুজার কিনেছেন সালমান। এই গাড়িতে সম্প্রতি অভিনেতাকে মুম্বাইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে যেতে দেখা গেছে।

তবে এদিকে এই বলিউড অভিনেতার হত্যার হুমকিতে উদ্বিগ্ন তার ভক্ত রাখি সাওয়ান্ত। এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘সালমান স্যার, আপনি টেনশন করবেন না। দিনরাত আমি আপনার জন্য প্রার্থনা করছি। ভারতবাসীর আশীর্বাদ রয়েছে আপনার সঙ্গে। আপনার কিচ্ছু হবে না।’ প্রয়োজনে রাখি সালমানের দেহরক্ষী হতেও প্রস্তুত। রাখির ভাষ্য, ‘প্রয়োজনে আমি সালমানের দেহরক্ষী হতেও প্রস্তুত। সালমান সামনে থাকবে, গুলি চালালে আমার গায়ে লাগবে। সাল্লু ভাইকে বুলেট ছুঁতেও পারবে না।’

এর আগে গত ২৯ মে পাঞ্জাবের মানসার কাছে ২৮ বছরের গায়ক সিধু মুসেওয়ালাকে গুলি করে হত্যা করা হয়। এর কয়েকদিন পর জুন মাসে সালমান এবং তার বাবা সেলিম খান প্রাণনাশের হুমকি পান। জানা যায়, এই ঘটনার নেপথ্যে রয়েছে গায়ক সিধু মুসেওয়ালার খুনের মামলার অন্যতম আসামী লরেন্স বিষ্ণোই। আর  মেরে ফেলার এই  হুমকির পরই মুম্বাই পুলিশ সালমানের নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: