প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কোটি টাকার পণ্য নিয়ে ডুবে গেল ট্রলার

   
প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, ৩ আগস্ট ২০২২

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রায় এক কোটি টাকার মুদি মালামাল নিয়ে এমভি বলেশ্বর নামের একটি ট্রলার ডুবে গেছে। বুধবার (৩ জুলাই) সকালে মোরেলগঞ্জ উপজেলার সন্ন্যাসী বাজারের কয়েকটি দোকানের মাল নামানোর জন্য নোঙর করার পরেই ট্রলারটি ডুবে যায়।

ট্রলারের ম্যানেজার সান্টু মাঝি বলেন, ভোর রাতে খুলনার বড়বাজার থেকে কাউখালীর উদ্দেশে ছেড়ে আসা আমাদের ট্রলারটি সকাল ৯টার দিকে সন্ন্যাসী পৌঁছায়। পরে একদিকে কাত হয়ে ট্রলারটি ডুবে যায়।

ডুবে যাওয়া ট্রলারে দুটি ফ্রিজ, ডিজেল, চাল, ডাল, চিনিসহ প্রায় এক কোটি টাকার মুদি দোকানের মালামাল ছিল। এসব মুদি পণ্য সন্ন্যাসী, তুষখালী, কাউখালী ও মঠবাড়িয়া বাজারে নামানোর কথা ছিল। যার আনুমানিক মূল্য প্রায় কোটি টাকা। স্থানীয় লোকজন ও ব্যবসায়ীরা ডুবে যাওয়া ট্রলার থেকে মালামাল উদ্ধারের কাজ শুরু করেছেন।

সন্নাসী পুলিশ ফাঁড়িরেউপ পরিদর্শক (এসআই) অনুপ কুমার বলেন, হঠাৎ ডুবে যাওয়ায় বেশকিছু মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে। মালামাল উদ্ধারের কাজ চলছে।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: