প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নাম-মোবাইল নম্বর লিখে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন যুবক

   
প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, ৩ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

নাম-ঠিকানা ও মোবাইল নম্বর লিখে মালবাহী ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে তাপস হালদার নামে এক যুবক আত্মহত্যা করেছেন। রঘটনাটি ঘটেছে চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের অদূরে। গতকাল মঙ্গলবার (২ আগস্ট) বিকেলে দর্শনাগামী একটি মালবাহী ট্রেনের নিচে ঝাপ দেন তিনি।

চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। জানা যায়, তাপস হালদার চুয়াডাঙ্গা পৌর এলাকার মালোপাড়ার সুবল হালদারের ছেলে। তিনি শহরের বড়বাজার এলাকায় একটি সাইকেলের দোকানে কাজ করতেন।

তাপস হালদারের পরিবারের দাবি, তাপস মানসিক ভারসাম্যহীন ছিলেন। দীর্ঘমেয়াদি চিকিৎসাও চলছিল। কী কারণে তাপস আত্মহত্যা করেছেন সেটা অস্পষ্ট বলে জানান তারা।

স্থানীয়রা জানায়, গতকাল বিকালে ঈশ্বরদী থেকে খুলনাগামী একটি মালবাহী ট্রেনে কাটা পড়ে এক যুবক মারা যায়। খবর পেয়ে কয়েকজন সেখানে ছুটে গেলে পাশের সিগন্যাল পিলারে যুবকের নাম ও একটি মোবাইল নম্বর দেখতে পায়। এ থেকে ধারণা করা হয় ওই যুবক আত্মহত্যা করেছেন।

চুয়াডাঙ্গা রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মাসুদ রানা বলেন, রেল সিগন্যালে নিজের নাম ও মোবাইল নম্বর লিখেন ওই যুবক। এরপরই মালবাহী ট্রেনের নিচে ঝাপ দেন। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে। তিনি কী কারণে আত্মহত্যা করেছেন বিষয়টি তদন্ত চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: