এই বৃদ্ধার সন্ধান চান মিম

প্রকাশিত: ০৪ আগষ্ট ২০২২, ১২:১৩ এএম

লুঙ্গি পড়ে আসার কারণে, এক বৃদ্ধার কাছে সিনেমা হলের টিকিট বিক্রি করেননি সনি সিনেমা হলের টিকিট কাউন্টার। বুধবার (৩ আগস্ট) রাত সোয়া ১১টার দিকে বক্স অফিস নেকস নিউজ নামক একটি ফেসবুক পেইজ থেকে একটি ভিডিও আপলোড করা হয়। ভিডিওটি দেখা যাচ্ছে লুঙ্গি পড়ার কারণে তার কাছে টিকিট বিক্রি করা হয়নি। এতে কিছু মর্মাহত হয়েছেন লোকটি। জিজ্ঞাসা করা হয় টিকিট বিক্রি করেননি, সিনেমা কেমনে দেখবেন। উত্তরবে বৃদ্ধা বলেন, টিকিট বেচে নাই, সিনেমা দেখবো না।

বৃদ্ধার ভিডিওর পেছনে দেখা যাচ্ছে পিছনে পরাণ সিনেমার পোস্টার টানানো। ভিডিওটি ছাড়ারপর থেকে নেইট দুনিয়ার লোকজন নেতিবাচক মন্তব্য করছে।

ভিডিওটি অভিনেত্রী বিদ্যা সিনহা মিম তার ভেরিফাইডে পেইজে শেয়ার করে ক্যাপশনে লিখেন, এই বৃদ্ধ বাবার সন্ধান দিতে পারবেন কেউ? আমাকে শুধু ইনবক্সে তাঁর নাম্বার বা ঠিকানা ম্যানেজ করে দিন প্লিজ। আমি নিজে তাঁর সাথে বসে পরাণ দেখব। আমরা ছবিটা দেখব, বাবা-মেয়ে গল্প করব। আমাকে কেউ একটু যোগাড় করে দেন প্লিজ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: