প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহিদ মাহমুদ

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে চিরকুটসহ বোমা সদৃশ বস্তু উদ্ধার

   
প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, ৪ আগস্ট ২০২২

মেহেরপুরের গাংনী পৌর এলাকার তিন নম্বর ওয়ার্ড চৌগাছা গ্রামে এক মুদি ব্যবসায়ীর বাড়ির গেটের সামনে থেকে হাতে লেখা একটি চিরকুটসহ বোমা সদৃশ বস্তু উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৪ আগষ্ট) সকাল ৮টার দিকে চিরকুটসহ বোমা সদৃশ বস্তুটি উদ্ধার করে গাংনী থানা পুলিশ। গরু চুরি হওয়ার ঘটনাকে কেন্দ্র করে চিরকুট ও বোমা সদৃশ বস্তু রেখে প্রাণনাশের হুমকি দেওয়ার জন্য কেউ হয়তোবা ওই কাজ করেছে বলে অভিযোগ ওই ব্যবসায়ীর।

ব্যবসায়ী আনিসুর রহমান জানান, তিনি প্রায় ১৫ বছর সৌদি প্রবাসী ছিলেন। প্রায় দুই বছর আগে বাড়িতে ফিরে এসে মুদির ব্যবসা শুরু করেন।

গত শুক্রবার (২৯ জুলাই) দিবাগত রাতের কোন এক সময় তার লাল রঙের একটি গাভী গরু চুরি হয়ে যায়। এ বিষয়ে তিনি থানায় কোন অভিযোগ না করে নিজে আত্মীয়-স্বজনের মাধ্যমে খোঁজাখুঁজির চেষ্টা অব্যাহত রেখেছেন।

ব্যবসায়ী আনিসুর রহমান গাংনী পৌর এলাকার তিন নম্বর ওয়ার্ড চৌগাছা গ্রামের আব্দুল আজিজ এর ছেলে।

আজ ভোর ৬ টার দিকে বাড়ির দরজা খুলে সামনে লাল টেপ দিয়ে জড়ানো বোমা সদৃশ একটি বস্তু দেখতে পেয়ে ট্রিপল নাইনে ফোন দেন আনিসুর রহমান। পরে সকাল সোয়া ৮টার দিকে গাংনী থানা পুলিশের একটি টিম পানি ভর্তি লাল রঙের প্লাস্টিকের বালতিতে করে বোমা সদৃশ বস্তুটি ও চিরকুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই ঘটনায় তিনি ও তার পরিবার আতঙ্কিত হয়ে পড়েছেন বলেও জানান তিনি। এ বিষয়ে গাংনী থানায় একটি সাধারণ ডায়েরী করার প্রস্তুতি চলছে।

গাংনী থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, লাল টেপ দিয়ে জড়ানো একটি বস্তু সকালে উদ্ধার করা হয়েছে। তবে কে বা কাহারা কি উদ্দেশ্যে এটা রেখে গেছে তার কারণ জানা সম্ভব হয়নি। এ ঘটনা তদন্তে পুলিশ মাঠে রয়েছেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: