প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকায় গৃহবধুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, ৪ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ভালুকা উপজেলায় বিয়ের দুই বছরের মাথায় স্বামীর বাড়ী থেকে জান্নাতুল ফেরদৌসী (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে উপজেলার বিরুনিয়া ইউনিয়নের মাহমুদপুর গ্রামে থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। ঘটনা স্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (গফরগাঁও সার্কেল) মাহফুজা খাতুন।

জানা যায়, উপজেলার মাহমুদপুর এলাকার সেলিম মন্ডলের ছেলে সাব্বির মন্ডলের সাথে দুই বছর পূর্বে প্রেম সম্পর্কের মাধ্যমে বিয়ে হয় গফরগাঁও উপজেলার ঘাগরা গ্রামের আসাদুজ্জামানের মেয়ে জান্নাতুল ফেরদৌসর।

জান্নাত এর স্বামী সাব্বির বলেন, বৃহস্পতিবার ভোরে আমি ঘর থেকে বের হয়ে মাছের খামারে যাই খাদ্য দিতে পরে আমি আবার ঘরে এসে দেখি আমার স্ত্রীর ঝুলন্ত লাশ। আমার ডাক চিৎকারে পরিবারের লোকজন এসে পুলিশে খবর দেয়। ভালুকা মডেল থানার ইন্সপেক্টর তদন্ত জাহাঙ্গীর আলম জানান, আমরা লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছি, মেডিকেল রিপোর্ট আসলে বলা যাবে হত্যা না আত্মহত্যা।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: