স্কুল শিক্ষক নিখোঁজের ২২ ঘন্টা পর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ০৪ আগষ্ট ২০২২, ০৬:২৮ পিএম

ঠাকুরগাঁও সদর উপজেলার ৩ নং আকচা ইউনিয়নের দক্ষিণ বঠিনা (ঘাটপাড়া) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তৈলক্ষ্য বর্মন (৪৫) বুধবার বিকেলে বিদ্যালয় ছুটির পর টাঙ্গন নদী পার হবার সময় নদীতে ডুবে যায়। এরপর অনেক খোঁজাখুঁজির পর তাকে পাওয়া যায়নি। তৈলক্ষ একই ইউনিয়নের ফারাবাড়ি এলাকার মালিপাড়া গ্রামের মৃত ভুবেন্দ্র বর্মন ছেলে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে নদী এলাকায় উদ্ধার অভিযান শুরু করে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের অপারেশন ইনচার্জ সারোয়ার হোসেনের নেতৃত্বে একটি ডুবুরি দল প্রায় দুই কিলোমিটার এলাকায় অভিযান চালায়।

ঘটনাস্থল থেকে প্রায় ৭ কিলোমিটার দূরে ২২ ঘন্টা পরে দুপুরে পৌর শহরের আকচা কাজীপাড়া এলাকায় লাশ ভেসে যেতে দেখে স্থানীয়রা এরপর স্থানীয়রা, ফায়ার সার্ভিস, পুলিশ লাশটি উদ্ধার করে। ঠাকুরগাঁও সদর থানার এস আই হাফিজ প্রক্রিয়া শেষে ৩ নং আকর্চা ইউনিয়নের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মনের উপস্থিতিতে মরদেহ তার স্বজনের কাছে হস্তান্তর করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: