প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

চৌদ্দগ্রাম তিন গরু চোর গ্রেপ্তার

   
প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, ৪ আগস্ট ২০২২

কুমিল্লার চৌদ্দগ্রামে দিনে দুপুরে গরু বাজার থেকে গরু চুরির সময় তিন চোরকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে। এসময় একটি গরু উদ্ধার করা হয় এবং চুরির কাজে ব্যবহারিত একটি পিকআপ জব্দ করা হয়। এ ঘটনায় গরুর মালিক ইলিয়াছ মজুমদার শাহীন নামের এক ব্যক্তি থানায় মামলা করেছে। তথ্যটি বৃহস্পতিবার দুপুরে নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

স্থানীয় ও ইলিয়াছ মজুমদার শাহিন মামলায় উল্লেখ করেন বুধবার দুপুরে তিনি উপজেলার কালিকাপুরের মিরশ্বানী গরু বাজার থেকে তিনটি গরু কিনে বাজারের ভিতরে এক জায়গায় বেধে হাসিল কাটার জন্য যায়। এসময় সঙ্গবদ্ধ চোরদল গরু গুলো নিয়ে চলে যায়। তিনি এসে দেখে গরু গুলো ওই স্থানে নেই। বিষয়টি তিনি বাজার কর্তৃপক্ষকে অবহিত করলে তারা মাইকে ঘোষণা দিয়ে স্থানীয়দের সহায়তা নিয়ে গরু গুলো খুজতে থাকে এসময় বাজারের এক পাশে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানে একটি গরু দেখতে পেয়ে তিনি চিৎকার করলে স্থানীয় এসে আবদুল জলিল(৪৮), আলমগীর হোসেন (৩২), ও বিল্লাল হোসেন (৩৫) আটক করে।

এসময় তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা গরু চুরি করেছে বলে স্বীকার করে তাদের অন্য সহযোগিরা আরো দুইটি গরু নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনারস্থ গিয়ে তিন চোরকে আটক করে থানায় নিয়ে আসে। পরে গরুর মালিক ইলিয়াছ মজুমদার শাহিন বাদী হয়ে ধৃত তিন চোরের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা আরো ৫ জনের বিরুদ্ধে রাতে থানায় মামলা দায়ের করে।

ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, গ্রেপ্তারকৃত আন্তঃজেলা গরু চোর চক্রের সদস্য। চুরি হয়ে যাওয়া বাকী দুইটি গরু উদ্ধার এবং অন্য চোরদের কে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: