গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন ব‍্যক্তির আত্মহত্যা

প্রকাশিত: ০৪ আগষ্ট ২০২২, ০৮:২২ পিএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন এক ব‍্যক্তি আত্মহত্যা করেছে। মৃত ওই ব‍্যক্তির নাম আজহার আলী (৬০)। সে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের বড়খাটামারি গ্রামের পাঁচমাথা এলাকার মৃত বছির উদ্দিন বেপারীর ছেলে।

জানাগেছে, বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালের খাবার খেয়ে বাড়ি থেকে বের হন আজহার আলী। দুপুর বারোটার দিকে বাড়ির পাশে একটি গাছের সাথে ফাঁস দিয়ে ঝুলে থাকতে দেখতে পায় পরিবারের লোকজন। পরে বিষয়টি গ্রাম পুলিশ শাহ আলমকে জানালে তিনি ভূরুঙ্গামারী থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ লাশের সুরহতাল রিপোর্ট তৈরি করে পরিবারের কাছে হস্তান্তর করে।

সংশ্লিষ্ট ইউপি সদস‍্য মঈন উদ্দিন জানান, মৃত আজহার আলী একজন মানসিক রোগী ছিলেন। সবার অজান্তেই আজ এ ঘটনাটি ঘটে। ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এব‍্যাপারে থানায় একটি অপমৃত‍্যু মামলা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: