প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহাঙ্গীর আলম ভুঁইয়া

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জে শেখ কামালের ৭৩ তম জন্মদিন পালিত

   
প্রকাশিত: ৩:৫৭ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২২

ছবি: প্রতিনিধি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩ তম শুভ জন্মদিন পালিত হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) সকাল বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর, সুনামগঞ্জ এর আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)আনোয়ার-উল-হালিম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বিপিএম।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি,বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিবৃন্দ এবং বিভিন্ন প্রিণ্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীবৃন্দ। এছাড়াও জেলার প্রতিটি উপজেলায় মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ ক্যাপ্টেন শেখ কামাল- এর ৭৩ তম শুভ জন্মদিন পালিত হয়েছে।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: