প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে ভ্যান চালকের লাশ উদ্ধার

   
প্রকাশিত: ৮:৪৩ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে নিজ ঘর থেকে আরিফুল ইসলাম আরিফ (২০) নামের এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৫ আগস্ট) দুপুরে উপজেলার পোরজনা ইউনিয়নের বাঐখোলা গ্রামের নিজ শয়নকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আরিফ ওই গ্রামের মিজানুর রহমানের ছেলে। নিহতের মা ফরিদা বেগম বলেন, শুক্রবার (৫ আগস্ট) সকালে ঘুম থেকে না ওঠায় তাকে ডাকাডাকি করতে থাকি। কোন সাড়া না পেয়ে ঘরের দরজা খুলে দেখি আরিফের নিথর দেহ ঘরের আড়ার সাথে ঝুলছে।

নিহতের ভাই শরিফুল ইসলাম বলেন, পূর্ব বিরোধের জের ধরে আমাদের প্রতিপক্ষ আব্দুস সালাম গ্রুপের লোকজন আমার ভাই আরিফকে বাড়ি থেকে বাজারে ডেকে নিয়ে শ্বাসরোধে হত্যার পর গভীর রাতে তার লাশ শয়নকক্ষের আড়ার সাথে ওড়না দিয়ে ঝুলিয়ে রেখে পালিয়ে গেছে। এরপর তারা এটাকে গলায় ফাঁস নিয়ে আত্যহত্যা বলে অপপ্রচার করছে।

উল্টাডাব গ্রামের বাসিন্দা প্রতিপক্ষ আব্দুস সালাম গ্রুপের সবুজ হোসেন ও আহম্মেদ আলী বলেন, আমরা আরিফুলকে চিনি না। তাকে কোন দিন দেখিনি। তারা এ গ্রামের বাসিন্দাও না। তাদের সাথে আমাদের কোন বিরোধও নেই। ফলে তাকে হত্যার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ বলেন, নিহতের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত আরিফুল ইসলামের বাবা মিজানুর রহমান বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: