প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় নানা আয়োজনে শেখ কামালের ৭৩ তম জন্মবার্ষিকী পালিত

   
প্রকাশিত: ৯:২৬ অপরাহ্ণ, ৫ আগস্ট ২০২২

কুমিল্লায় নানা আয়োজনে আধুনিক ক্রীড়া ও সাংস্কৃতিক আন্দোলনের পথিকৃত বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। জন্মবার্ষিকী উপলক্ষে শুক্রবার (৫ আগস্ট) সকালে আদর্শ সদর উপজেলার শুভপুর শেখ কামাল ক্রীড়া পল্লীতে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, দোয়ার অনুষ্ঠান, বৃক্ষ রোপন ও চারা বিতরন করা হয়েছে। পরে কুমিল্লা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে শেখ কামালের জীবনী বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও বন বিভাগের আয়োজনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সিটি মেয়র আরফানুল হক রিফাত। কুমিল্লা জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার ফারুক আহমেদ। অনুষ্ঠানে স্থানীয় সরকার বিভাগ কুমিল্লার উপ-পরিচালক মোঃ শওকত ওসমান, কুমিল্লা সিটির প্রধান নির্বাহী ডক্টর শফিকুর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান রোমেলসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: