প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাহিদুজ্জামান সাহিদ

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে আগুনে পুড়ে ছাই ৬ ঘর

   
প্রকাশিত: ২:১৮ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় আগুনে পুড়ে ছয়টি ঘর ও জমির ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এই দৃশ্য সইতে না পেড়ে ক্ষতিগ্রস্থ জামাল মল্লিকের মা আমেনা বেগমের (৬০) মৃত্যু হয়েছে।

শনিবার (৬ আগষ্ট) সকাল সাতটার দিকে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর মধ্যপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত এমনটাই জানিয়েছেন স্থানীয়রা।

হরিরামপুর উপজেলা ফায়ার সার্ভিসের ইউনিট প্রধান শফিকুল বলেন, আগুন নেভাতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করে। ৫৫ মিনিটের মধ্যে আগুন নেভাতে সক্ষম হই। ৭ টি টিনের ঘর পুরে গেছে, ক্ষতি হয়েছে ফসলি জমির।

গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন মোল্লা লাভলু বলেন, আমার ইউনিয়নের শহিদুল মল্লিক, জামাল মল্লিক, ইসলাম মল্লিক ও রাবেয়া বেগমের থাকার এবং গোয়াল ঘরসহ (গরুর ঘর) সাতটি ঘর পুরে গেছে। এ সময় ক্ষয়-ক্ষতি দেখে ক্ষতিগ্রস্থ জামাল মল্লিকের মা অসুস্থ হয়ে গেলে তাকে হাসপাতালে নেয়া হয়। নেওয়ার পর ঝিটকার আবির মেডিকেল সেন্টারের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, আগুনে ৭০ মন ধান, প্রায় একশো মন পেয়াজ নষ্ট হয়ে গেছে। ক্ষতির পরিমাণ আনুমানিক বিশ লাখ টাকা হবে।

হরিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুল ইসলাম বলেন, গোপীনাথপুর ইউনিয়নের মধ্য পাড়ায় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারকে জেলা প্রশাসনের মাধ্যমে সহায়তা করা হবে। আগুনের এই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: