প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

হাত থেকে ভাতের প্লেট পড়ে যাওয়াই কাল হয়েছিল সিহাবের

   
প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

কুমিল্লার বরুড়ায় শিক্ষকের বেত্রাঘাতে সিহাব (১২) নামের এক মাদরাসাছাত্রের মৃত্যু ঘটেছে।গতকাল শুক্রবার (৫ আগস্ট) দুপুরের দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) ওই ছাত্রের মৃত্যু হয়। এই ঘটনায় অভিযুক্ত শিক্ষক আবদুর রবকে গ্রেফতার করেছে পুলিশ ।

নিহত সিহাব শশইয়া গ্রামের শুকুর আলী ডিলারের ছেলে। সে স্থানীয় মেড্ডা আল মাতিনিয়া নুরানি মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।এই ঘটনার পর আজ শনিবার (৬ আগস্ট)অভিযুক্ত আবদুর রবকে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। এ ব্যাপারে নিহতের বাবা শুক্কুর আলী আবদুর রবকে আসামি করে বরুড়া থানায় শুক্রবার একটি হত্যা মামলা দায়ের করেন। আবদুর রব সদর দক্ষিণ উপজেলার শ্রীপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে।

জানা যায়, গত বুধবার মাদ্রাসায় দুপুরে খাবার খাওয়ার সময় শিহাবের হাত থেকে খাবারসহ প্লেটটি মেঝেতে পড়ে যায়। এ অজুহাতে ওই মাদ্রাসার শিক্ষক আবদুর রব শিহাবকে জোড়া বেত দিয়ে পিটিয়ে, কিলঘুষি মেরে এবং ভাতের থালা দিয়ে পিটিয়ে আহত করে। ঘটনার  পরের দিন বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরে মাদ্রাসা কর্তৃপক্ষ শিহাবের অসুস্থতার কথা তার বাবাকে অবহিত করে। বাবা শুক্কুর আলী বিকেলে ছেলেকে মাদ্রাসা থেকে বাড়ি নিয়ে আসেন। শুক্রবার সকালে শিহাবের শারীরিক অবস্থা খারাপ দেখে পরিবারের সদস্যরা তাকে চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরবর্তীতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বরুড়া থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার মজুমদার বিষয়টি নিশ্চিত করেন।তিনি জানান, শিহাবের লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।অভিযুক্ত শিক্ষক আবদুর রবকে গ্রেফতার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: