প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহে চার মাদক কারবারি কে জেল-জরিমানা

   
প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

ময়মনসিংহের গৌরীপুরে মাদক ও সংরক্ষণের দায়ে চার ব্যক্তিকে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার (৬ আগষ্ট) সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই দন্ডাদেশ প্রদান করেন।

ময়মনসিংহ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ‘খ’ সার্কেল’র পরিদর্শক চন্দন গোপাল সুর বিডি২৪লাইভকে বলেন, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ’র নেতৃত্বে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চৌকশ একটি টিম গৌরীপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক কেজি দুই শত পঞ্চাশ গাঁজা সহ চার জনকে আটক করে। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করে দন্ড দেয়া হয়।একই সাথে অর্থদন্ড অনাদায়ে সকলকে ভিন্ন ভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।

দন্ডপ্রাপ্তরা হলেন- উপজেলা পৌর শহরের বঙ্গবন্ধু চত্বর এলাকার মৃত কানাই চৌহানের পুত্র দিলীপ চৌহান (৩৮) কে এক মাসের বিনাশ্রম কারাদন্ড সহ ৫শত টাকা অর্থদণ্ড, অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের মৃত আকবর আলীর পুত্র মোঃ তাজ উদ্দিন (৪৮) কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড সহ ১৫শত টাকা অর্থদণ্ড, একই ইউনিয়নের মোবারকপুর গ্রামের জহুর আলীর পুত্র উজ্জ্বল মিয়াকে ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড সহ ৫ শতটাকা অর্থদন্ড, একই ইউনিয়নের শাহগঞ্জ বাজারের আব্দুল হেকিমের পুত্র মোঃ ফেরদৌস (৩৫) কে নয় মাসের বিনাশ্রম কারাদণ্ড সহ এক হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ অভিযান পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন, দণ্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে। জব্দকৃত মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: