প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবু রায়হান সরকার

নোয়াখালি প্রতিনিধি

বেগমগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ২

   
প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, ৬ আগস্ট ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে দুটি আগ্নেয়াস্ত্র ও একটি খেলনা পিস্তলসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মোশারফ হোসেন শান্ত (২২) বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের ছোট সোনাইমুড়ী গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে এবং মো. করিম ওরফে করিয়া (৪৫) মীরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর গ্রামের মৃত আলী হোসেনের ছেলে। শনিবার (৬ আগস্ট) বিকেল ৪টায় পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বেগমগঞ্জ মডেল থানায় সংবাদ সম্মেলনে বিডি২৪লাইভকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (৫ আগস্ট) রাতে আলাইয়ারপুর ও মীরওয়ারিশপুর ইউনিয়নে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় আসামি শান্তর কাছ থেকে একটি পাইপগান ও একটি খেলনা পিস্তল এবং করিমের কাছ থেকে একটি পাইপগান জব্দ করা হয়েছে।

পুলিশ সুপার বলেন,আসামিরা পুলিশের তালিকাভুক্ত অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও গরুচোর। এরা অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় ডাকাতি, জমিদখল, ছিনতাই, চাঁদাবাজি, মাদক ব্যবসা, অপহরণসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত থাকে। বেগমগঞ্জসহ বিভিন্ন থানায় আসামি শান্তর বিরুদ্ধে তিনটি ও করিমের বিরুদ্ধে ছয়টি মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারের ঘটনায় আসামিদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। বিকেলে আসামিদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) মো. নাজমুল হাসান রাজিব, বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি, পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলামসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: