বঙ্গবন্ধু’র প্রতি চীনা পররাষ্ট্র মন্ত্রীর শ্রদ্ধা

প্রকাশিত: ০৬ আগষ্ট ২০২২, ১১:৪৭ পিএম

রাজধানীর ধানমন্ডির ৩২নং সড়কে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশে সফররত চীনের পররাষ্ট্রমন্ত্রী ওয়াং ইয়েই। আজ শনিবার (৬ আগস্ট) দুই দিনের সফরে ঢাকায় আসেন তিনি।

চীনের পররাষ্ট্রমন্ত্রী আজ সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে পৌছুলে পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম তাকে স্বাগত জানান। চীনা পররাষ্ট্র মন্ত্রী ইয়েই বঙ্গবন্ধু’র প্রতি শ্রদ্ধা জানানোর পরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন করেন এবং সেখানে পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শনকালে চীনা পররাষ্ট্র মন্ত্রী ইয়েই’র সঙ্গে ছিলেন।

আজ বিকেলে চীনা পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশে আসেন। ঢাকায় হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এ সময় তাকে স্বাগত জানান কৃষি মন্ত্রী এবং আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য মুহম্মদ আবদুর রাজ্জাক। আগামীকাল রবিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার সাক্ষাৎ করার কথা রয়েছে। তিনি একইদিনে পররাষ্ট্রমন্ত্রী একে আবদুল মোমেনের সঙ্গেও দ্বিপক্ষীয় বৈঠক করবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: