প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পাটের শাড়ি পরলেন অভিনেত্রী

   
প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২২

পাটের শাড়ি পরে আলোচনার জন্ম দিলেন কলকাতার অভিনেত্রী মনামী ঘোষ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই অভিনেত্রীর তেমনি দুটি ছবি। যেখানে দেখা যাচ্ছে, মনামী ঘোষ পাটের শাড়ি পরে পোজ দিয়েছেন। বিষয়টি সম্পর্কে খোঁজ করতেই জানা গেল আসল খবর।

শনিবার থেকে স্টার জলসা চ্যানেলে শুরু হচ্ছে ‘ডান্স ডান্স জুনিয়র সিজন ৩’। তার প্রথম এপিসোডের জন্যই মনামীর এই সাজ। নাচ, গান, অভিনয় সব কিছুতেই পারদর্শী মনামী। তাঁর স্টাইল সেন্সও একাধিকবার প্রশংসিত হয়েছে। এবার পাটের তৈরি পোশাক পরে নেটিজেনদের দৃষ্টিসীমায় পড়েছেন।

এই পোশাকেই ‘টাপা টিনি’র ছন্দে নেচেছেন মনামী ঘোষ। অভিনেত্রীর এই অভিনব সাজের নেপথ্যের কারিগর নীল এবং দেবজ্যোতি। মেকআপ করেছেন অমিত দাস। গয়না দিয়ে অভিনেত্রীকে সাজিয়েছে আভা ক্রিয়েশন। নিজের এই সাজের মাধ্যমে বাংলার পাটশিল্পকে কুর্নিশ জানিয়েছেন মনামী।

ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘বাঙালি জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ পাটের এই শিল্প। এই সাজের মাধ্যমে পাটশিল্পের সেই সমস্ত কারিগরকে কুর্নিশ যাঁরা দিনরাত পরিশ্রম করে এই শিল্পটিকে বাঁচিয়ে রেখেছেন এবং নিজেদের দক্ষতার মাধ্যমে আমাদের ছোটবেলা ও বড়বেলাকে সমৃদ্ধ করেছেন।’ ছবির পরই ভিডিও আপলোড করেন মনামী। যেখানে প্রথমে তাঁকে ‘টাপা টিনি’ গানের ছন্দে মাচের মহড়া দিতে দেখা যায়। তারপ

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: