৫৭ টাকা অতিরিক্ত ভাড়া আদায়ে ৬০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ০৭ আগষ্ট ২০২২, ০৫:১৮ পিএম

জনপ্রতি ৫৭ টাকা অতিরিক্ত ভাড়া আদায়ে করে ৬০ হাজার টাকা জরিমানা দিলো ৩ পরিবহন। রবিবার (৭ আগস্ট)শরীয়তপুর পৌর বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে এ আদেশ দেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনদীপ ঘরাই। এর মধ্যে শরীয়তপুর পরিবহনকে ২৫ হাজার, শরীয়তপুর সুপার সার্ভিসকে ২৫ হাজার ও শরীয়তপুর ট্রান্সপোর্টকে ১০ হাজার টাকা জরিমানা করা

এ বিষয়ে ইউএনও মনদীপ ঘরাই বলেন, সরকারের সিদ্ধান্ত মোতাবেক শরীয়তপুর থেকে ঢাকার ভাড়া ৫২ সিটের পরিবহনে জনপ্রতি ২০০ টাকা। আর ৪০ সিটের পরিবহনে জনপ্রতি ২৫৭ টাকা। কিন্তু ৫২ সিটের গাড়িতে জনপ্রতি ২০১ টাকা ভাড়া হলেও সেখানে ৪০ সিটের ভাড়া দেখিয়ে জনপ্রতি ২৫৭ টাকা ভাড়া নেওয়া হচ্ছিল। তাই ওই তিন পরিবহনকে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, জ্বালানি তেলের দাম বৃদ্ধি করা হয়েছে। এতে করোসিন তেলের ৩৪ টাকা, ডিজেলের দাম বাড়ানো হয়েছে লিটারপ্রতি ৩৪ টাকা, অকটেন ৪৬ টাকা এবং পেট্রল ৪৪ টাকা। পরে শনিবার বিকেলে বিআরটিএর সাথে বাস মালিকরা বৈঠক করে নতুন বাড়া নির্ধারণ করে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: