প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ ওসি হলেন গোপালপুর থানার কর্মকর্তা মোশারফ হোসেন

   
প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২২

মোঃ রাশেদ খান মেনন, টাঙ্গাইল থেকে: টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ ওসি হলেন গোপালপুর থানার জনবান্ধব ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন। রবিবার (৭ আগস্ট) পুলিশ লাইন্সে মাসিক অপরাধ দমন সভায় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এ উপহার তুলে দেন।

গত জুলাই মাসের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন কাজের জন্য তাকে ক্রেস্ট ও সনদ দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কাজী নুসরাত এদীব লুনা, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো.শরফুদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মীর মনির হোসেন’সহ প্রতিটি বিভিন্ন থানার অফিসার ইনচার্জ (ওসি) ও অন্যান্য কর্মকর্তাগণ। ওসি মোশারফ হোসেন বলেন, এটা আমার একার কৃতিত্ব নয়, থানার সকল অফিসার ও ফোর্সদের কৃতিত্ব।

টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ও গোপালপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোহেল রানার নির্দেশনায় গোপালপুর থানাবাসীর আইনশৃঙ্খলা রক্ষার মাধ্যমে তাদের সেবায় নিয়োজিত রয়েছি। আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে সচেষ্ট থাকব। মাদক উদ্ধার, মামলা নিষ্পত্তি, ওয়ারেন্ট তামিল, আইনশৃঙ্খলা ভালো রাখাসহ বিভিন্ন কাজের মানদণ্ডের উপর ভিত্তি করে এ সম্মাননা দেয়া হয়।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: