প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দিলওয়ার খান

বিশেষ প্রতিনিধি, নেত্রকোনা

শিক্ষার্থীদের সাথে অসৌজন্যমূলক ও যৌন হয়রানির অভিযোগে সমাজ সেবা কর্মকর্তার স্ট্যান্ড রিলিজ

   
প্রকাশিত: ৬:৪০ অপরাহ্ণ, ৭ আগস্ট ২০২২

নেত্রকোনা সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তার অনৈতিক কার্যকলাপের দায়ে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। নেত্রকোনা সদর উপজেলার সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের শিক্ষার্থীদের সাথে অসৌজন্যমূলক ও যৌন হয়রানি মুলক আচরণের দায়ে শিক্ষার্থীদের লিখিত অভিযোগের প্রেক্ষিতে দোসরা অক্টোবর ৩রা আগষ্ট স্ট্যান্ড রিলিজ করে সুনামগঞ্জ জেলায় বদলি করা হয়েছে।

লিখিত অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, গত জুলাই মাসে নেত্রকোনা সরকারি মহিলা কলেজের সমাজকর্ম বিভাগের ১২ জন শিক্ষার্থী ৬০ কর্মদিবসের জন্য সমাজসেবা বিভাগের অধীনে প্রশিক্ষণার্থী হিসেবে যোগদান করে। যোগদানের পরপরই শিক্ষার্থীদের সাথে অসৌজন্যমূলক আচরণ, পরীক্ষায় নাম্বার কমিয়ে দেওয়ার অজুহাতে যৌন হয়রানির মতো কার্যক্রম পরিচালনা করায় শিক্ষার্থীগন সমাজসেবা বিভাগের উপ-পরিচালক বরাবর লিখিত অভিযোগ করে। এরই প্রেক্ষিতে গত ২রা আগষ্ট তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়।

সমাজসেবা অফিস সূত্রে জানা যায়, শিক্ষার্থীদের অভিযোগের প্রেক্ষিতেই তাকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে। এ ব্যাপারে সমাজসেবা কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি বদলির কথা স্বীকার করেছেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: