প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ এস হোসেন আকাশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে দুই ফিলিং স্টেশনকে তিন লাখ টাকা জরিমানা

   
প্রকাশিত: ৯:২৫ পূর্বাহ্ণ, ৮ আগস্ট ২০২২

কিশোরগঞ্জে পরিমাপে কারচুপির অপরাধে হিমু ফিলিং স্টেশন ও গোল্ডেন অয়েল কোং এন্ড ফিলিং স্টেশন নামে দুটি ফিলিং স্টেশনকে দেড় লাখ টাকা করে মোট তিন লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। রবিবার (৭ আগস্ট) কিশোরগঞ্জ সদর উপজেলার পাবইকান্দি এলাকার হিমু ফিলিং স্টেশন ও নান্দলা জালুয়াপাড়া এলাকার গোল্ডেন অয়েল কোং এন্ড ফিলিং স্টেশনে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক এ অভিযান পরিচালনা করেন। এ সময় হিমু ফিলিং স্টেশনে পেট্রল, অকটেন এবং ডিজেল পরিমাপ করে প্রতি পাঁচ লিটার পেট্রলে ২২০ এমএল, অকটেনে ৮০ এমএল এবং ডিজেলে ৫০ এমএল কম পাওয়া যায়।

অন্যদিকে গোল্ডেন অয়েল কোং এন্ড ফিলিং স্টেশনে পেট্রল, অকটেন এবং ডিজেল পরিমাপ করে প্রতি পাঁচ লিটার পেট্রলে ৩৭০ এমএল এবং অকটেনে ৩৭০ এমএল কম পাওয়া যায়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কিশোরগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক হৃদয় রঞ্জন বণিক বিষয়টি নিশ্চিত করে জানান, পরিমাপে কারচুপির মাধ্যমে ভোক্তাদের ফিলিং স্টেশন দুটিতে পেট্রল, অকটেন ও ডিজেল কম দেওয়া হচ্ছে। জনস্বার্থে অভিযান চলমান থাকবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: