প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহাদুল ইসলাম সাজু

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাট ৭০ লিটার চোলাই মদসহ গ্রেফতার ১

   
প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, ৮ আগস্ট ২০২২

মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রবিবার (৭ আগষ্ট) রাতে ৭০ লিটার দেশিয় তৈরি চোলাই মদ সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ রানা জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হচ্ছে আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর গ্রামের গুরুচরন পান্ডের ছেলে গনেশ পান্ডে (৩২)।

সদর উপজেলার চান্দা গ্রামে রবিবার রাত সাড়ে ১০ টায় চোলাই মদ কেনা বেচা হচ্ছে গোপনে এমন খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় ৭০ লিটার দেশিয় তৈরি চোলাই মদসহ গনেশ পান্ডেকে হাতেনাতে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গনেম পান্ডে র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ করে সে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামী গনেশ পান্ডের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলে জানান, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ রানা।

বর্তমান প্রেক্ষাপটে সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে বিশেষ অভিযান শুরু করেছে যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: